শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন

ঢাকায় চলছে দ্বিতীয় দিনের বিএনপির পদযাত্রা, সতর্ক পুলিশ

ঢাকায় চলছে দ্বিতীয় দিনের বিএনপির পদযাত্রা, সতর্ক পুলিশ

সরকার পতনের এক দফা দাবি আদায়ে রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুর থেকে দ্বিতীয় দিনের পদযাত্রা শুরু করেছে বিএনপি। বিমানবন্দর, কুড়িল বিশ্বরোড ও রামপুরা টিভি ভবন হয়ে পদযাত্রাটি যাত্রাবাড়ীর দিকে অগ্রসর হওয়ার কথা রয়েছে। পদযাত্রাটি রামপুরা ব্রিজে পৌঁছানোর পর স্থানীয় বিএনপির নেতাকর্মীরা তাতে অংশ নেবেন বলে জানা গেছে।

বুধবার (১৯ জুলাই) দুপুর ১২টার দিকে রামপুরা ব্রিজের পাশে বনশ্রী সড়কের প্রবেশমুখে দেখা যায়, বিএনপির পূর্বঘোষিত পদযাত্রা নির্বিঘ্ন করতে নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। সেখানে অতিরিক্ত পুলিশের পাশাপাশি দেখা গেছে পুলিশের ওয়াটার ক্যানন এপিসি গাড়ি।

এর আগে বেলা সোয়া ১১টার দিকে আব্দুল্লাহপুর থেকে এ পদযাত্রা শুরু হয়। দ্বিতীয় দিনের পদযাত্রা কর্মসূচির উদ্বোধন করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। আব্দুল্লাহপুর থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপি এ পদযাত্রা শুরু করে।

পদযাত্রাটি বিমানবন্দর, কুড়িল বিশ্বরোড, নতুনবাজার, বাড্ডা, রামপুরা ব্রিজ, মালিবাগের আবুল হোটেলের সামনে দিয়ে খিলগাঁও, বাসাবো, মুগদা ও সায়েদাবাদ হয়ে যাত্রাবাড়ী চৌরাস্তায় গিয়ে শেষ হওয়ার কথা রয়েছে।

গতকাল মঙ্গলবার ছিল বিএনপির দুদিনব্যাপী পদযাত্রা কর্মসূচির প্রথম দিন। ওইদিন দলটির নেতাকর্মীরা গাবতলী থেকে পুরান ঢাকার রায়সাহেবের বাজার পর্যন্ত পদযাত্রা করে। এতে সরকারবিরোধী সমমনা দল ও জোটগুলো সংহতি জানিয়ে অংশ নেয়। প্রথম দিনের মতো আজ দ্বিতীয় দিনও বিএনপির সমমনা দল ও জোটগুলোর পদযাত্রা কর্মসূচিতে অংশ নেবে বলে জানা গেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com